কুমিল্লার-চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

517

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত: ২০ জন। রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় যাত্রীবাহি একটি বাস পেছন থেকে  একটি ট্রাককে ধাক্কা দিলে হতাহতের এ ঘটনা ঘটে। নিহত সবাই বাসযাত্রী ছিলেন। হতাহতরা খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরশে যাচ্ছিলো।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল হক ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, শনিবার সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে ফটিকছড়ি মাইজভান্ডার ওরশগামী যাত্রীবাহী বাস (ঢাকামেট্রো-ব-১১-৫৯৪৫) রওয়ানা করে। পথিমধ্যে রোববার ভোরে মহাসড়কের গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসটি মালবাহী একটি ট্রাককে স্বজোরে ধাক্কা দেয়। এতে বাসের এক পাশ দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলে নিহত হন বাসের পাঁচ যাত্রী।

নিহতরা হলেন, খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের মোজাফফর আলীর ছেলে সালাম মিয়া (৫২), একই বাসের যাত্রী আনোয়ার হোসেন (৪৫)।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার  শেষে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠায়। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়।