খুলনার-আফিলগেট গণধর্ষনের সাথে জড়িতরা গ্রেফতার : পুলিশকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসি

747
এম হুসাইন সাব্বির, খানজাহান আলী থানা প্রতিনিধি :
খুলনার খানজাহান আলী থানাধীন আলিমগেট সিটিগেট রেললাইন এলাকায় গণধর্ষণের প্রধান আসামী সাগরসহ সকল আসামীকে শ্বাসরুদ্ধকর সফল অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের ঘটনার মামলার দায়েরের পরই পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযুক্ত ধর্ষক সাগর, বেল্লাল এবং শফিককে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করেছে। আগামীকাল শুক্রবার তাদেরকে আদালতে ১৬৪ ধারায় জবাবন্দি গ্রহন করা হবে । পুলিশ জানান, আফিলগেট এলাকায় দশম শ্রেনীর ছাত্রী(১৬)কে ধর্ষণের ঘটনায় সাগর, এবং তার বন্ধু বেলাল ও শফিককে ঢাকার বাড্ডার কুড়িল বিশ্ব রোড পোষ্ট অফিস গলি থেকে বুধবার রাত ৯টায় বেলালকে আটক করা হয়। তার স্বীকারোক্তির পরে ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত সাগর এবং শফিককে আটক করা হয়। আটকৃতদেরকে আজ দুপুরে খানজাহান আলী থানায় আনা হয়। আটককৃতরা প্রাথমিক ভাবে পুলিশের কাছে অপরাধ স্বিকার করেছে। কাল শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে। আটককৃত সাগর পেশায় একজন দিন মজুর, বেল্লাল ঢাকার গণপরিবহনের একজন চালক এবং শফিক পেশায় দিন মুজুর ।
এদিকে চাঞ্চল্যকর ধর্ষন মামলার সাথে জড়িতদের দ্রুত অভিযান পরিচালনা করে  গ্রেফতার করায় আটরা আলীমগেট , আফিলগেট ও মশিয়ালী গ্রামের সর্বস্তরের মানুষ খানজাহান আলী থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন। স্থানীয়রা বলেন, পুলিশ তার যথাযথ দায়িত্ব পালনের মধ্যে দিয়ে এবং আসামীদের গ্রেফতারের মধ্যে দিয়ে আমাদের এই এলাকাকে কিছুটা হলেও কলংকমুক্ত করেছে।
অন্যদিকে চাঞ্চল্যকর ধর্ষন মামলায় সফল অভিযান পরিচালনা ও আসামীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য এডিসি দৌলতপুর জোন মো.ইমরান , ওসি খানজাহান আলী শফিকুল ইসলাম (শফিক) সহ সংশ্লিষ্ট সকল প্রশাসনিক কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন সিআইএনটিভি২৪ এর সম্পাদক ও খুলনা শিল্পাঞ্চল সাংবাদিক ঐক্য সংস্থার সভাপতি মো. আবু হামজা বাঁধন, প্রেস ক্লাব খুলনার সদস্য  মো.আবু দাউদ ইমরান , সাংবাদিক মনিরুজ্জামান বাবুল  সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।