খুলনা-আফিলগেট গণধর্ষন ঘটনায় মামলা দায়ের , দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এলাকাবাসির

570

এম হুসাইন সাব্বির, খানজাহান আলী থানা প্রতিনিধি:

খানজাহান আলী থানার আলিমগেট রেললাইন এলাকায় গণধর্ষণের ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে খানজাহান আলী থানায় তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। মামলার দায়েরের পরই অভিযুক্ত ধর্ষকদের গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান চলছে। ধর্ষিতার অসহায় দরিদ্র পরিবারের আর্তনাতে এলাকাবাসীসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি এমন ঘটনায় ধর্ষকদের দ্রুত সময়ে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

পুলিশ জানায়, আফিলগেট এলাকায় দশম শ্রেনীর ছাত্রীকে ফুঁসলিয়ে  ২৮ জানুয়ারী রাতে সাগর নামের এক যুবক তাকে কিছু কেনাকাটার করে দেবার প্রলোভন দেখিয়ে সারাদিন বিবিন্ন স্থানে ঘুরিয়ে সন্ধ্যায় আলীমগেট সিটি  গেটের পাশে সাগর তার বন্ধু শফিক ও বেল্লাল নিয়ে ধর্ষণ করে। ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে খানজাহান আলী থানায় মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছে(মামলা নং ২১ তাং ২৯/১/১৯। মামলার আলীমগেট কলাবাগান এলাকার রুস্তম মাস্তানের পুত্র মোঃ সাগর, একই এলাকার টোকেনের পুত্র শফিকুর রহমান শফিক এবং রেনু মিয়ার পুত্র বেল্লাল হোসেন কে আসামী করা হয়েছে। দ্রত সময়ে সকল আসামীদেরকে গ্রেফতার করে আইনের কাছে সোর্পাদ করা হবে, এ ব্যাপারে এডিসি শেখ ইমরান হোসেন এই প্রতিনিধিকে জানিয়েছেন আসামীদের গ্রেফতারকে চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করে তাদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য  বর্তমানে ধর্ষিতা ওই স্কুল ছাত্রী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

পারিবারিক সূত্রে জানাযায়, ভিকটিম মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন । ফলে তাকে সহজেই ফুঁসলিয়ে ওই লম্পটরা ফাঁদে  ফেলে ধর্ষন করেছে।