খুলনায় মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

599

স্পোটর্স ডেক্স :
মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (রবিবার) বিকেলে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। ইউনিসেফের পৃষ্ঠপোষকতায় এবং খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় খুলনা সিটি কর্পোরেশন প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজনে করে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, খেলাধুলা করলে শরীর ও মন ভাল থাকে। শিক্ষার পাশাপাশি খেলাধুলারও প্রতি সমান গুরুত্ব দিতে হবে শিক্ষার্থীদের। নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে খেলাধুলার বিকল্প নেই। এই খুদে ক্রীড়াবিদ থেকে বেরিয়ে আসবে এক ঝাঁক উদীয়মান ফুটবলার। তিনি বলেন, আগামীতে ফুটবলের পাশাপাশি অনুদ্ধ-১৮ ক্রিকেট টুর্নামেন্টরও আয়োজন করা হবে। মাদক থেকে শিক্ষার্থীদের দুরে রাখতে একমাত্র মাধ্যম হলো খেলাধুলা। মেয়র শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণে উৎসাহ দিতে শিক্ষক এবং অভিভাবকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেএমপির ভারপাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না, প্যানেল মেয়র-২ মোঃ আলি আকবার (টিপু), ইউনিসেফ খুলনার চিফ অব ফিল্ড অফিস মোঃ কফিল উদ্দিন এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান। এতে সভাপতিত্ব করেন জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম।

পরে মেয়র বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। ফাইনাল খেলায় শিউলি বনাম চন্দ্রমল্লিকা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে চন্দ্রমল্লিকা দল বিজয়ী হয়।