ফকিরহাটের টুকরো সংবাদ

456

ফকিরহাটে যুবলীগ নেতা এম এ
দাউদের ১ম মুত্যূ বার্ষিকী
পালিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহবায়ক, আধুনিক বেতাগা গড়ার অন্যতম কারিগর এম এ দাউদ আলীর ১ম মূত্যু বার্ষিকী উপলক্ষে বেতাগা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে স্বরণ সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান গতকাল শনিবার বিকালে বঙ্গবন্ধু ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার বিশ^াস এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোঃ মুস্তাইদ সুজা। ইউনিয়ন আ.লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বেতাগা ইউনিয়ন আ.লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ, মুলঘর ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু বক্কার আবু, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সাধারন সম্পাদক মোঃ রুবেল শেখ ও পিলজংগ ইউনিয়ন যুবলীগের সভাপতি রাহাত খান তরিকুল প্রমুখ। সভা শেষে হাফেজ মোহম্মদ তৈয়েবুর রহমানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে মুরহুমের মাসকাটাস্থ গোর স্থানে পাকাকরনের উদ্ভোধন ও কবর জিয়ারাত করা হয়।

ফকিরহাটের কাটাখালীতে গাজা
সহ রুপসার ব্যাবসায়ী আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী হাইওয়ে থানা পুিলশ বিশেষ অভিযান পরিচালনা করে শেখ ফরহাদ হোসেন (২৩) নামের এক ব্যাক্তিকে গাজা সহ আটক করেছেন। গতকাল শুক্রবার গভীর রাতে কাটাখালী বাসস্ট্যান্ড হতে তাকে আটক করা হয়। এব্যাপারে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। আটককৃত শেখ ফরহাদ হোসেন রুপসা উপজেলার আইচগাতী গ্রামের আকরাম হোসেনের পুত্র। পুলিশ জানান, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এসআই মলয়েন্দু নাথ রায় এর নেতৃত্বে এএসআই আরিফ হোসেন সঙ্গিয় ফোস নিয়ে বাসস্ট্যান্ড এলাকায় ডিউটি করছিলেন। এসময় চলাচলে সন্দেহে হওয়ায় তার দেহ তাল্লাশী করে ২৫গ্রাম গাজা সহ তাকে আটক করেন।

ফকিরহাটের লখপুরে শিক্ষারমান
উন্নয়নে জাড়িয়া মাদ্রসায়
সভা

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া ইসলামিয়া দাখিল মাদ্রসায় শিক্ষারমান উন্নয়ন ঝরেপড়া রোধ ও ম্যানেজিং কমিটি গঠন কল্পে শিক্ষক অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সমন্বয়ে জরুরী আলোচনা সভা গতকাল শনিবার সকালে মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে ও সুপার মাওলানা আদম আলীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ইকরামুল হোসেন বাবুল, এইচএম নাসির উদ্দিন, ইউপি সদস্য ফিরোজ খান, সাবেক সদস্য আলহাজ¦ আবুবক্কার সিদ্দিক, উপজেলা মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক তাসলিমা বেগম লতা, ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক আসপিয়ার হোসেন মোড়ল, অভিভাবক সদস্য আজিজুল ইসলাম মাতব্বর, মোঃ মুনসুর আলী খান, আবু তালেব ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম শেখ সহ বিভিন্ন নের্তৃবৃন্দ।