জাতীয় পার্টি ও বিকল্পধারা প্রার্থীর গাড়ি বহরে হামলা ও ভাংচুর

428

বদরুজ্জামান  খোকা, সাতক্ষীরা  জেলা প্রতিনিধি

সাতক্ষীরা-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সৈয়দ দীদার বখত ও সাতক্ষীরা-৪ আসনে বিকল্প ধারার কুলা প্রতীকের প্রার্থী গোলাম রেজার গাড়ী বহরে হামলার ঘটনা ঘটেছে।

বুধবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। এ হামলার ৫টি গাড়ি ভাংচুর ও কমপক্ষে ১৫জন আহত হয়েছেন। মহাজোটের অন্যতম শরীক জাতীয় ও বিকল্প ধারার প্রার্থীরা এ ঘটনার জন্য আওয়ামী লীগ কর্মী সমর্থকদের দায়ী করেছে।

রাত আটটায় সাতক্ষীরা প্রেসক্লাবে জাতীয় পাটির প্রার্থী কেন্দ্রীয় জাপা নেতা সৈয়দ দিদার বখত সংবাদ সম্মেলন করে জানান, তিনি আজ কলারোয়ায় গণসংযোগ শেষ করে বিকালে ফিরে যাওয়ার সময় নগরঘাটা ৩০ মাইল এলাকায় তার গাড়ি বহরে হামলা হয়। নগরঘাটা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লিপু এবং তার সহযোগীরা এ হামলা করেছে বলে তিনি অভিযোগ করেছেন। হামলাকারীরা তার দুটি গাড়ি ভাংচুর করে এসময় ১০জন নেতাকর্মী আহত হয়।

অন্যদিকে শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালি, মুন্সীগঞ্জসহ একাধিক পয়েন্টে বিকল্পধারা প্রার্থী এইচ এম গোলাম রেজার পথসভা ও গাড়িবহরে হামলা করে আওয়ামী লীগ মনোনীত এসএম জগলুল হায়দারের সমর্থকেরা।

গোলাম রেজা জানান, হামলাকারীরা তাকে বহনকারী একটি গাড়িসহ কমপক্ষে তিনটি গাড়ি ভাংচুর করে। এতে তার ৫ জন নেতাকর্মী আহত হন। এর কিছুক্ষণ পর আওয়ামী লীগ সমর্থকরা শ্যামনগর বাসস্ট্যান্ডে বিকল্পধারা নির্বাচনী অফিস ভাংচুর করে বলেও অভিযোগ করেছেন তিনি।