সিআইএন টিভি২৪ এ নিউজ বিভাগের পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠান

471

খুলনার খানজাহান আলী থানার পথেরবাজারে সি আই এন টিভি ২৪ এর আঞ্চলিক কার্যালয়ে এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিউজ বিভাগের সংবাদকর্মীদের মাঝে পরিচয়পত্র ও নিয়োগপত্র বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সি আই এন টিভি ২৪ এর সম্পাদক  মো.আবু হামজা বাঁধন।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে আবু দাউদ ইমরানকে নির্বাহী সম্পাদক হিসেবে পরিচয়পত্র প্রদান করা হয়। এছাড়া গাজী মাসুম ও ইনসাফ আহমেদ পলককে বিশেষ প্রতিনিধি, শামছুজ্জামান মন্টুকে স্টাফ রিপোর্টার, আব্দুল হান্নান ও ইউনুস আলী কে ক্রাইম রিপোর্টার, ইমরান  মোল্যাকে ফুলতলা থানা প্রতিনিধি ও এম সাব্বির হুসাইনকে খানজাহান আলী থানা প্রতিনিধি হিসেবে নিয়োগপত্র ও পরিচয়পত্র দেওয়া হয়। অনুষ্ঠান শেষে সি আই এন টিভি ২৪ এর আঞ্চলিক অফিসে সকলকে মিষ্টিমুখ করানো হয়। সেই সাথে সকল সাংবাদিক সৎ ন্যায় নিষ্ঠার সাথে  দায়িত্ব পালন করার প্রত্যয় ব্যক্ত করেন।

সি আই এন টিভি ২৪  এর সম্পাদক আবু হামজা বাঁধন তার বক্তব্যে বলেন, অত্র প্রতিষ্ঠানের নামে  কোন প্রকার চাঁদাবাজি কেউ করলে তার ‍বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যদিকে তিনি বস্তুনিষ্ঠভাবে সকলকে সাংবাদিকতা করার আহবান জানান।

উল্লেখ্য, চলতি বছরের ২৬ মার্চ সি আই এন টিভি২৪ একটি অনালাইন নিউজ  পোর্টাল ও আইপি টিভি হিসেবে  যাত্রা শুরু করে।