যশোরে ৬ হাজার পিস ইয়াবা ও টাকাসহ সাজাপ্রাপ্ত নারী আটক

388

যশোর ব্যুরো;
যশোরে পুলিশ ৬ হাজার পিস ইয়াবা ও নগদ ৯২ হাজার টাকাসহ সুমী বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে। তিনি উপশহর ৭ নম্বর সেক্টরের ডি-ব্লকের ১৩ নম্বর বাড়ির মালিক আনিসুজ্জামান পিন্টুর ভাড়াটিয়া ও খড়কী এলাকার রকিম মোল্লার মেয়ে। সুমী বেগম ইয়াবার ডিলার হিসেবে পরিচিত। তিনি একটি মাদক মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।
কোতয়ালি থানা সূত্রে জানা যায়, মাস খানেক আগে সুমী উপশহর এলাকার আনিসুজ্জামানের বাড়িটি ভাড়া নেন। সেখানে থেকেই তিনি ইয়াবা কেনাবেচা করে থাকেন। গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। পরে তার ঘরের একটি হাড়ির ভেতর থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সাথে মাদক বিক্রির নগদ ৯২ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, সুমী যশোরের একটি মাদক মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এ কারণে তিনি দীর্ঘদিন বাইরে থেকে ইয়াবা নিয়ে এসে যশোরে বিক্রি করে থাকেন। একইস্থানে তিনি বেশিদিন অবস্থান করেন না। ফলে এতোদিন তাকে আটক করা সম্ভব হয়নি।
এদিকে, আটক সূমি বেগম জানিয়েছেন, এই ইয়াবা তার না। ফয়সাল নামে এক যুবকের। তার বাড়ি বরিশালে। সম্প্রতি সে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়। তার ধারনা আমি ওই ইয়াবাসহ পুলিশ দিয়ে আটক করিয়েছি। ফলে ফয়সাল তাকে পুলিশ দিয়ে আটক করিয়েছে।