খুলনায় ৪ নেতাকে গ্রেফতারের প্রতিবাদে মহানগর বিএনপি’র নিন্দা

503

বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে প্রতি থানায় বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশের তল্লাশি অভিযান, গণগ্রেফতার, গায়েবী মামলা দায়ের, হুমকি, ভয়ভীতি প্রদর্শন এবং বিক্ষোভ সমাবেশে আগতদের ওপর পিকচার প্যালেস মোড়ে পুলিশের হামলা-লাঠিচার্জের ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ।
গত বুধবার দিবাগত রাতে খানজাহান আলী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম লাভলুকে এবং বৃহস্পতিবার সমাবেশে আসার সময় দৌলতপুর থেকে নগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আল আমিন লিটন, নগর যুবদলের সহ সাধারণ সম্পাদক কামরান হাসান আরশাদ ও ছাত্রনেতা শেখ সানিকে পুলিশ আটক করে।
নগর বিএনপির নেতৃবৃন্দ অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি, সকল গায়েবী মামলা প্রত্যাহার এবং পুলিশের অতিউৎসাহী তৎপরতা বন্ধের দাবি জানান।
বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও কেসিসির মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, শেখ মোশারফ হোসেন, মীর কায়সেদ আলী, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, জলিল খান কালাম, ফখরুল আলম, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, ইকবাল হোসেন খোকন, আসাদুজ্জামান মুরাদ প্রমুখ।-খবরঃ বিজ্ঞপ্তির।