গোপালগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

414

সিআইএন টিভি ২৪ ডেক্স ঃ

সকাল দশটায় মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার সাথে সাথে গোপালগঞ্জে শুরু হয়েছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা।
উন্নয়ন মেলার প্রথম দিন সকাল নয়টার দিকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা জেলা প্রশাসন চত্বর থেকে বেরিয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক সমুহ প্রদক্ষিন করে। র‌্যালিতে নেৃতত্ব দেন গৃহায়ন ও গনপূর্ত অধিদপ্তরের সচিব মো: শহিদ উল্লাহ খন্দকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: মোকলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মো: সাইদুর রহমান খান (পিপিএম),গনপূর্ত অধিদপ্তরের অতি: প্রধান প্রকৌশলী মো আবুল খায়ের,গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান,গোপালগঞ্জ গনপূর্ত অধিদপ্তরের নির্বাহি প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস,অতি: জেলা প্রশাসক ( সার্বিক) আব্দুল্লাহ আল বাকী,অতি: জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাম্মি আখতার,অতি:জেলা প্রশাসক (রাজস্ব) শান্তিমনি চাকমা ,জেলা পরিষদ সদস্য এমদাদুল হক বিশ্বাস প্রমুখ।
শোভাযাত্রায় শত শত সাধারন মানুষ,সরকারি কর্মকর্তা-কর্মচারী,শিক্ষার্থীসহ বিভিন্ন পেশাজীবি মানুষ অংশ নেয়। শোভাযাত্রা শেষ হয় শহরের শহীদ মিনার চত্বরে মেলার স্থলে গিয়ে।
সেখানে জেলা প্রশাসক মো: মোকলেসুর রহমান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গনপূর্ত অধিদপ্তরের সচিব মো: শহিদ উল্লাহ খন্দকার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: সাইদুর রহমান খান (পিপিএম),জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান,জেলা পরিষদ সদস্য এমদাদুল হক বিশ্বাস প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গনপূর্ত অধিদপ্তরের সচিব বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক পরিচালিত উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে”।
তিন দিনের উন্নয়ন মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ষ্টল সমুহে সরকারের উন্নয়নের তথ্য ও চিত্র তুলে ধরা হয়েছে।