নৌকার পক্ষে ভোট ক্যাম্পেইনে সংসদ সদস্য মিজান সংবিধান, গণতন্ত্র আর মানুষের অধিকার সমুন্নত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে

457

খুলনা মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষি, শিল্প, শিক্ষা ও তথ্য প্রযুক্তি এবং মানব সম্পদসহ নানা উন্নয়নের মধ্যদিয়ে দেশ ও জাতিকে আত্মমর্যাদা সম্পন্ন জাতি হিসেবে উন্নত বিশ্বের পাশে দাঁড় করিয়েছেন। তিনি বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, সংবিধান, গণতন্ত্র আর মানুষের অধিকারকে সমুন্নত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে। সে কারনেই জাতিসংঘের সকল সদস্য রাষ্ট্র শেখ হাসিনার পক্ষে সমর্থন জানিয়েছেন। এই উন্নয়নের সফলতাকে সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে দিয়ে নৌকায় ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে। তিনি দলের সকল স্তরের নেতা-কর্মীসহ সমর্থকদের উদ্দেশ্যে আরো বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে ৪র্থ বারের মত রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। সেজন্যে মানুষের পাশে গিয়ে দাঁড়ানোর জন্য দলের সকলের প্রতি আহ্বান জানান।

গতকাল সোমবার দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। হাফেজ মোঃ শামীমের পরিচালনায় সমাবেশে বক্তৃতা করেন আ’লীগ নেতা মকবুল হোসেন মিন্টু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, এস এম আসাদুজ্জামান রাসেল। এ সময় উপস্থিত ছিলেন আলমগীর সরদার, বিএম সজীব, মনিরুজ্জামান সাগর, ফেরদৌস হোসেন লাবু, চৌধুরী মিনহাজ উজ্জামান সজল, মোঃ মোতালেব মিয়া, ফয়েজুল ইসলাম টিটো, মিজানুর রহমান জিয়া, রুম্মান আহমেদ, পারভেজ আহমেদ পলাশসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে এক বিশাল মিছিল নগরীর বড় বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এর আগে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্যদিয়ে নৌকার পক্ষে ভোট ক্যাম্পেইন ও মিছিল শুরু হয়।